এমপির গাড়ি থেকে ছোড়া গুলিতে শিশু আহতআরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার সুন্দরগঞ্জে গুলিবিদ্ধ স্কুলছাত্র সৌরভের (৮) দুই পায়ে সফল অস্ত্রপচারের মাধ্যমে গুলি বের করা হয়েছে। এখন শিশুটি আশঙ্কামুক্ত বলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে জানা গেগছে। এ ঘটনার প্রতিবাদে শুক্রবার দুপুরে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করে বিক্ষুব্ধ এলাকাবাসী।

স্থানীয় ব্র্যাক মোড় এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে পৌর শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে। স্থানীয় সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটনের বিরুদ্ধে বিভিন্ন  স্লোগানে মিছিল প্রদক্ষিণ করে। পরে ব্র্যাক মোড়র এলাকায় সুন্দরগঞ্জ-রংপুর সড়কে অবস্থান নিয়ে সড়ক অবরোধ করেন বিক্ষুদ্ধ এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা প্রহণের আশ্বাস দিলে অবরোধ তুলে নেন অবরোধকারীরা।
Gaibandha Photom-666
বিষয়টি নিশ্চিত করে সুন্দরগঞ্জ থানা পুলিশ পরিদর্শক (ওসিতদন্ত) জিন্নাত আলী জানান, বিক্ষুব্ধ এলাকাবাসী সড়ক অবরোধের চেষ্টা করলে তাদের শান্ত করে সরিয়ে দেওয়া হয়। তিনি আরো জানান, রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন গুলিবিদ্ধ শিশুটি বর্তমানে আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন দায়িত্বরত চিকিৎসক। এদিকে, শুক্রবার দুপরে জেলা প্রশাসক আব্দুস সামাদ ও পুলিশ সুপার আশরাফুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শুক্রবার সকালে পৌনে ৬টার দিকে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার দহবন্ধ ইউনিয়নের গোপালচরণ এলাকায় স্থানীয় সংসদ সদস্য মনজুরুল ইসলাম লিটনের ছোড়া গুলিতে স্কুলছাত্র সৌরভ (৮) নামে ওই শিশু গুলিবিদ্ধ হয়েছে বলে অভিযোগ উঠেছে।
[ads1]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য