Photo-01-10-2015সুবল রায়, বিরলঃ দিনাজপুরের বিরলে বৃহস্পতিবার বিকালে উপজেলা প্রশাসনের আয়োজনে, উপজেলা মুক্তমঞ্চে ৩ দিন ব্যাপী বাংলাদেশের অর্থনৈতিক ও সামাজিক অর্জন বিশেষত এমডিজি’র অর্জন ও মাননীয় প্রধান মন্ত্রীর উদ্যোগ সমুহ প্রদর্শনী বিষয়ক উন্নয়ন মেলার সমাপনী অনুষ্ঠান হয়েছে।

অনুষ্ঠানের সভাপতি উপজেলা নির্বাহী অফিসার ও বিরল পৌর প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম ৩দিন ব্যাপী এই উদ্যোগ মেলার সমাপনি ঘোষনা করেন।

এসময় উপজেলা কমিশনার (ভুমি) সৈয়দ মাহামুদ হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একেএম মোস্তাফিজুর রহমান বাবু, মুক্তিযোদ্বার ডেপুটি কমান্ডার রহমান আলী, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল আজাদ মনি, যুবলীগের সভাপতি আব্দুল মালেক, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সভাপতি কামরুজ্জামান কামু, সাধারণ সম্পাদক সাংবাদিক সুবল চন্দ্র রায়, মহিলা ভাইস চেয়ারম্যান ফিরোজা বেগম প্রমুখ উপস্থিত ছিলেন।

সমাপনী অনুষ্ঠান শেষে সভাপতি সভাপতি উপজেলা নির্বাহী অফিসার ও বিরল পৌর প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম প্রতিটি স্টলকে ক্রেষ্ট প্রদান করেন।

ক্রেষ্ট প্রাপ্তরা হলেন, উপজেলা প্রশাসন, বিরল পৌরসভা, বিআরডিবি অফিস, সমবায় অফিস, বরেন্দ্র রহুমুখী উন্নয়ন কর্তপক্ষ, শিক্ষা অফিস, মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়, পল্লী বিদ্যুৎ সমিতি-১, সকল ইউনিয়ন পরিষদ, প্রকল্প বাস্তবায়ন অফিস, সমাজ সেবা কার্যালয়, যুব উন্নয়ন অধিদপ্তর, এলজিইডি অফিস, মৎস্য ও প্রাণী সম্পদ অফিস, কৃষি অফিস, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিস, ১টি বাড়ী ও ১টি খামার ও পল্লী সঞ্চয় ব্যাংক, মাধ্যমিক শিক্ষা অফিস।
[ads1]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য