হুমকিগাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় সহিদ হত্যা মামলার আসামীরা প্রকাশ্যে ঘুরে বেড়ায় বাদিপক্ষ চরম নিরাপত্তাহীনতায় ভুগছে। জানা গেছে, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে উপজেলার চন্ডিপুর ইউনিয়নের চন্ডিপুর গ্রামে গত ২৮ জুলাই /২০১৫ ইং সহিদুর রহমান নামের এক ব্যক্তি প্রতি পক্ষের ধারাল অস্ত্রের আঘাতে নির্মম ভাবে খুন হয়।

পুলিশ তাৎক্ষনিকভাবে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে নিয়ে প্রতিপক্ষ লাঠিয়াল বাহীনির ৮ সদস্যকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করেন। এ নিয়ে নিহতের পুত্র আঃ করিম বাদী হয়ে ২৯ জনকে আসামী করে সুন্দরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং -৩৫। তারিখ -২৮/০৭/২০১৫। এদিকে ধৃত ৬ আসামী জামিনে ছাড়া পেয়ে মামলার বাদী পক্ষকে মামলা তুলে নিতে বিভিন্ন ভাবে হুমকি দিচ্ছে।

বাদী পক্ষ জানান, মামলা দায়েরের  ২ মাস পেরিয়ে গেলেও আসামী গ্রেফতার না হওয়ায় আসামীদের দৌরাত্ব্য দিনের পর দিন বৃদ্ধি পাচ্ছে ।

এতে করে বাদী পক্ষ চরম নিরাপত্তা হীনতায় ভুগছে। এ নিয়ে মামলার আইও এসআই কারিবেল হাসান জানান, আসামী গ্রেফতারের জন্য জোর প্রচেষ্ঠা চলছে। বাদীপক্ষকে হুমকি দেয়া হচ্ছে বিষয়ে অভিযোগ পেলে দ্রুত পদক্ষেপ গ্রহন করা হবে।
[ads1]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য