BGBরতন সিং, দিনাজপুর থেকে ॥ দিনাজপুরে হিলি সীমান্তে বিজিবি’র অভিযানে ফেন্সিডিল, গাঁজা, চকলেট বোমা ও প্রায় ৮ লক্ষ টাকা মূল্যের ভারতীয় পণ্যসহ ৩ জনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে থানায় পৃথক ৩টি মামলা দায়ের করা হয়।

দিনাজপুর বিজিবি সেক্টর সূত্রে প্রকাশ, শনিবার ভোর রাত থেকে দুপুর পর্যন্ত হাকিমপুর উপজেলার হিলি সীমান্তে বিজিবি চোরাচালান ও মাদকদ্রব্য প্রতিরোধে একাধিক অভিযান পরিচালনা করে।  অভিযানে ৪৮১ বোতল ফেন্সিডিল ও ১ কেজি গাঁজাসহ ৩ জনকে আটক করা হয়।

আটক ৩ জন দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার জাটিহার গ্রামের সাবের আলীর পুত্র আনোয়ার হোসেন (৩০) ও একই উপজেলার দিঘীপাড়া গ্রামের আনসার আলীর পুত্র মনোয়ারুল (২২) এবং হাকিমপুর উপজেলার ষষ্ঠীপাড়া গ্রামের সফিউল ইসলামের পুত্র মনিরুল (২০)।

শনিবার দুপুরে আটককৃতদের হাকিমপুর থানায় সোর্পদ করে বিজিবি’র পক্ষ থেকে পৃথক ৩টি মামলা দায়ের করা হয়। অভিযানকালে হাকিমপুর উপজেলার ডাঙ্গাপাড়া সীমান্ত থেকে পরিত্যক্ত অবস্থায় ১০টি প্যাকেটে ১০ হাজার চকলেট বোমা ও ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

এছাড়া মালিকবিহীন অবস্থায় সীমান্ত এলাকা থেকে প্রায় ৭ লক্ষ টাকা মূল্যের ভারতীয় ইমিটেশন সামগ্রী ও ফলমূল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত পণ্য ও মাদক দ্রব্য বিজিবি’র হেফাজতে রয়েছে।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য