নীলফামারীতে ১২১০ ক্যান বিয়ারসহ আটক ৩নীলফামারীতে পৃথক তিনস্থানে অভিযান চালিয়ে এক হাজার ১২১০ ক্যান বিদেশী বিয়ারসহ তিন ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৩ এর অধীনস্থ সিপিসি-২ নীলফামারী ক্যাম্পের সদস্যরা। আজ শুক্রবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত নীলফামারী শহরের ডালপট্টি, চৌরঙ্গী মোড় ও মাধারমোড় এলাকার তিনটি কনফেকশনারীতে অভিযান চালিয়ে এসব বিদেশী বিয়ার উদ্ধার করা হয়।

র‌্যাব-১৩ এর অধীনস্থ সিপিসি-২ নীলফামারী ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার আকরামুল হোসেন জানান, গোপন সংবাদদের ভিত্তিতে শুক্রবার দুপুরে শহরের ডালপট্টি এলাকার পিয়াসী কনফেকশনারীতে অভিযান চালিয়ে ৯৪২ ক্যান বিদেশী বিয়ার, ৯৪ বোতল যৌন উত্তেজক সিরাপ উদ্ধার করা হয়।

এ সময় দোকান মালিক নিয়ামত উল্লাহ আহমেদকে (৪১) আটক করা হয়। সে ওই এলাকার মৃত. নেছার আহমেদের ছেলে। অপর দিকে বিকাল সাড়ে পাঁচ’টার দিকে শহরের মাধার মোড়ের মুন কনফেকশরানীতে অভিযান চালিয়ে ২৪৬ ক্যান বিদেশী বিয়ার উদ্ধার করে র‌্যাব সদস্যরা। এ সময় দোকান মালিক জুলফিকার আলী মুনকে (২৫) আটক করা হয়।

সে শহরের থানাপাড়া মহল্লার মোহাম্মদ আলীর ছেলে। এছাড়াও সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শহরের চৌরঙ্গী মোড়ের সুন্মিতা কনফেকশনারীতে অভিযান চালিয়ে ২২ ক্যান বিদেশী বিয়ার উদ্ধারসহ দোকানের কর্মচারী জিকরুল ইসলামকে (২৪) আটক করা হয়। সে নীলফামারী সদর উপজেলার পঞ্চপুকুর ইউনিয়নের বাজিতপাড়া গ্রামের আছু মোল্লাহ ছেলে।

আটককৃতরা দিয়ে র্দীঘ দিন থেকে এসব বিয়ার ও যৌন উত্তেজক সিরাপ বিক্রি করে আসছিল। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের পর রাতেই পুলিশে সোপর্দ করা হবে বলে জানান তিনি।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য