হৃতিকের বন্ধুর সঙ্গে সুজানের বিয়েগুঞ্জন ভেসে বেড়াচ্ছে। হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খান আবার বিয়ে করতে যাচ্ছেন। তা-ও হৃতিকের ঘনিষ্ঠ বন্ধুকে! তবে তার পরিচয় জানা যায়নি। ইন্ডিয়াটিভি নিউজ খবরটি ফাঁস করেছে।

এক বছরেরও বেশি সময় ধরে হৃতিক ও সুজানকে ঘিরে নানা মুখরোচক খবর প্রকাশিত হচ্ছে। হৃতিকের সঙ্গে কঙ্গনা রনৌত আর অর্জুন রামপালের সঙ্গে সুজানকে জড়িয়ে লেখা হয়েছে এসব। এবার সুজানের বিয়ের গুজব নিয়ে শুরু হয়েছে হৈচৈ।

জানা গেছে, কয়েক বছর আগে এক ঘরোয়া অনুষ্ঠানে হৃতিকের ওই বন্ধুর সঙ্গে সুজানের পরিচয় হয়। তারপরই তাদের মধ্যে সখ্য গড়ে ওঠে। সে কারণেই হৃতিকের সঙ্গে তার বিচ্ছেদ হয়েছে কি-না তা নিয়েও জল্পনা চলছে।

২০০০ সালের ২০ ডিসেম্বর বিয়ে করেছিলেন হৃতিক-সুজানা। ২০১৩ সালের ডিসেম্বরে এসে আলাদা হওয়ার ঘোষণা দেন তারা। তাদের দুই ছেলে আছে। তারা হলো হৃহান ও হৃধান।

দীর্ঘ ১৩ বছরেরও বেশি সময়ের বৈবাহিক সম্পর্কের ইতি টেনে ২০১৪ সালের নভেম্বরে পারস্পরিক বোঝাপড়ার ভিত্তিতে হৃত্বিক-সুজানের আইনি বিচ্ছেদ হয়। বিচ্ছেদের এক বছর পেরোতেই সুজান ফের ছাদনাতলায় যাওয়ার সিদ্ধান্ত নেওয়ায় হৃতিকের ভক্তরা বিস্মিত।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য