1সাহেব, দিনাজপুর : সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসিন আলীর মৃত্যুতে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, তাঁর মৃত্যুতে দেশের একটি উজ্জ্বল নক্ষত্রের পতন হলো। শুধু মৌলভীবাজার নয় বাংলাদেশের সকল মানুষ তাঁর অন্তর্ধানে ব্যথিত।

তাকে হারানোর মধ্যে দিয়ে মৌলভীবাজারবাসী আজ একজন সদালাপি অকুতোভয় রাজনীতিবিদকে হারালো। তিনি শুধু রাজনীতিবিদ ছিলেননা, তিনি সত্য, ন্যায় ও তারুণ্যেরও প্রতীক ছিলেন। কত সহজে মানুষের হৃদয়ে পৌছা যায় সেই দৃষ্টান্ত আমাদের মাঝে তিনি স্থাপন করে গেছেন।

তিনি প্রতিটি কাজেই দক্ষতা ও সাহসের পরিচয় দিয়েছেন। মৌলভীবাজারবাসী তাঁর কথায় ও কাজে নির্দ্বিধায় নির্ভর করতে পারতো। তিনি ছিলেন এলাকাবাসীরকাছে প্রচন্ড বিশ্বস্ততার প্রতীক।

১৯৪৮ সালের ১২ ডিসেম্বর মৌলভীবাজারে জন্ম নেওয়া সৈয়দ মহসিন আলী রাজনীতিতে আসেন ছাত্রলীগের মাধ্যমে। ১৯৯৮ থেকে ২০০৫ সাল পর্যন্ত মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করেন। মৌলভীবাজার পৌরসভার চেয়ারম্যান নির্বাচিত হন তিন তিনবার।

সেক্টরস কমান্ডার ফোরামের কেন্দ্রীয় কমিটিরও সদস্য ছিলেন তিনি। ভারতের একটি বিশ্ববিদ্যালয়ের এমবিএ ডিগ্রিধারী সৈয়দ মহসিন আলী মৌলভীবাজার চেম্বারের সভাপতির দায়িত্বও পালন করেন। তিনি তিন কন্যা সন্তানের জনক।

হুইপ ইকবালুর রহিম এমপি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাৎ ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য