শেষ হল বাংলাদেশ মানবাধিকার কমিশনের আঞ্চলিক সম্মেলনদিনাজপুরে বর্ন্যাঢ্য আয়োজনের মধ্য দিয়ে দিনব্যাপী বাংলাদেশ মানবাধিকার কমিশনের আঞ্চলিক মহা সম্মেলন শেষ হল।

গত শনিবার দিনাজপুরের শিল্পকলা একাডেমি অডিটোরিয়ামে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।

এ ছাড়াও অনষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট গোলাম রাব্বী,জেলা পুলিশ সুপার রুহুল আমীন ও বীরগঞ্জ উপজেলা পষিদের চেয়ারম্যান আমিনুল ইসলাম।

এ ছাড়াও অনুষ্ঠানে ব্ক্তব্য রাখেন জেলা কমিটির সহ সভাপিত অধ্যাপক সফর আলী,সহ সভাপতি লুৎফুল কবীর বকুল,সাংগঠনিক সম্পাদক খালেকুজ্জামান রাজু,বগুড়া জেরাপ বিশেস প্রতিনিধি নুরন্নবী বুলু প্রমুখ।

অনুষ্ঠানের মূল প্রতিপাদ্যের উপর বক্তব্য রাখেন বাংলাদেশ মানবাধিকার কমিশনের মহাসচিব ড. সাইফুল ইসলাম দিলদার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কমিশনের দিনাজপুর জেলা সভাপতি ও সাবেক পৌর চেয়ারম্যান সৈয়দ মোসাদ্দেক হোসেন লাবু।

অনষ্ঠানের শুরুতে প্রধান অতিথি,বিশেষ অতিথিগন জাতীয় পতাকা,মানবাধিকার পতাকা ও বেলুন ফেষ্টুন উড়িয়ে সম্মেলনের শুভ উদ্বোধন করেন।

আলোচনার শুরুতে অতিথিবৃন্দকে ক্রেস্ট ও ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। সম্মেলনে দিনাজপুর ,ঠাকুরগাও ও পঞ্চগড় জেলা ও উপজেলার মানবাধিকার নেতা-কর্মীা উপস্থিত ছিলেন।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য