রংপুরে ওয়ার্ড কাউন্সিলর রাজু অস্ত্র সহ গ্রেপ্তার ২রংপুর র‌্যাব-১৩ সদস্যরা গভীর রাতে রংপুর নগরীর পশ্চিম রেল কলোনি এলাকায় অভিযান চালিয়ে একটি বিদেশি পিস্তল,গুলি সহ রংপুর সিটি কর্পোরেশনের ১৪ ওয়ার্ড কাউন্সিলর রাজু আহম্মেদ সহ দুজনকে গ্রেপ্তার করেছে।

র‌্যাব জানায়- শুক্রবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, রংপুর নগরীর রেল কলোনি এলাকায় অবৈধভাবে অস্ত্র ক্রয় বিক্রয় করা হেেচ্ছ। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৩ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. দোলন মিয়ার নেতৃত্বে র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে সেখান থেকে আমেরিকার তৈরি ৭ দশমিক ৬৫ মিমি একটি পিস্তল, এক রাউন্ড তাজা গুলি এবং একটি ম্যাগজিন সহ রংপুর নগরীর মনোহরপুর এলাকার মৃত সিরাজুল ইসলামের ছেলে রংপুর সিটি করপোরেশন ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর রাজু আহম্মেদ এবং তার সহযোগী রংপুরের দেওডোবা এলাকার গোলজার হোসেন এর ছেলে মো. ফারুক হোসেন (৩৮)কে ঘটনাস্থল থেকে হাতে নাতে গ্রেপ্তার করে।

র‌্যাব-১৩ সহকারী পুলিশ সুপার মো. দোলন মিয়া জানান-গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ১৯৭৮ সালের অস্ত্র আইনের ১৯ (এ) ১৯ এফ ধারায় রংপুর কোতোয়ালি থানায় মামলা দেওয়া হয়েছে। মামলার বাদী র‌্যাব-১৩ রংপুরের সিনিয়র ওয়ারেন্ট অফিসাÍ মো. মোস্তাফিজার রহমান।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য