03-Shilpa-Shettyবিনোদন: অভিনয়ে অনেক দিন ধরেই নেই বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠি। অভিনয় না করলেও মাঝে ক্রিকেটের মাঠে ঠিকই দেখা গেছে তাকে।

আইপিএলে নিজের দলের সঙ্গে নিয়মিতই ছিলেন তিনি। তবে বর্তমানে ব্যবসা নিয়ে ব্যস্ত রয়েছেন এ অভিনেত্রী। স্বামী রাজকুন্দ্রার সঙ্গে প্রতিদিনই ব্যবসায় সময় দিচ্ছেন শিল্পা। সব মিলিয়ে মিডিয়া থেকে এখন বেশ দূরে এ অভিনেত্রী।

তবে সম্প্রতি তাকে হঠাৎই আবিষ্কার করা গেল মালদ্বীপের একটি সমুদ্র সৈকতে। শান্ত, স্নিগ্ধ, নির্মল শিল্পা একটি নীল রঙা বিকিনিতে সেখানে সময় পার করছেন।

এখনও ঠিক আগের মতোই আবেদনময়ী রূপ তার। তবে মালদ্বীপে বিকিনি পরে কি করছেন তিনি? না, নতুন কোনো ছবির শুটিং করছেন না। সেখানে গিয়েছেন একটি সংক্ষিপ্ত সফরে। স্বামী রাজকুন্দ্রার ৪০তম জন্মদিনটি পালন করতেই মালদ্বীপে গিয়েছেন শিল্পা।

স্বামীর সঙ্গে ঘনিষ্ঠ কিছু সময় কাটাতেই তার এবারের সফর। স্বামীর জন্মদিন মালদ্বীপে পালনের পুরো পরিকল্পনাই শিল্পার। সে পরিকল্পনার অংশ হিসেবে কয়েকটি কেকের মধ্যে একটি জন্মদিনের কেক রাজকুন্দ্রা ও শিল্পা কেটেছেন বিচে।

নীল রঙা বিকিনিতে ক্যামেরাবন্দি করা গেছে এ অভিনেত্রীকে। সব মিলিয়ে সেখানে অন্যরকম এক সৌন্দর্য যেন ভর করেছিল শিল্পার ওপর। এ সফরের বিষয়ে শিল্পা শেঠি বলেন, অনেক দিন ধরেই কেবল ব্যবসা নিয়েই আছি। অবসর একদমই পাচ্ছিলাম না।

তাই রাজের জন্মদিনটিকে নিয়ে অনেক আগে থেকেই পরিকল্পনা করে রেখেছিলাম। সেই ধারাবাহিকতায় তার জন্মদিনটি মালদ্বীপে পালন করেছি। এখানে অনেক ঘুরে বেড়াচ্ছি দুজন। অন্যরকম একটা সুন্দর সময় অতিবাহিত করছি। সব মিলিয়ে আমি অনেক হ্যাপি।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য