05-Naila Naeamবিনোদন: বড় পর্দা, মিউজিক ভিডিও, টিভিসির পর এবার নায়লা নাঈম প্রথমবারের মতো অভিনয় করছেন একটি নাটকে। মাবরুর রশিদ বান্নার পরিচালনায় ‘মাস্তি আনলিমিটেড’ নামের এ নাটকটির শুটিং শেষ হয়েছে ইতিমধ্যেই। এটি ঈদে যেকোনো একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে। সম্প্রতি উত্তরায় এর শুটিং সম্পন্ন হয়েছে।

প্রথমবারের মতো নাটকে অভিনয় প্রসঙ্গে নায়লা নাঈম বলেন, এর আগেও অনেক নাটকের প্রস্তাব ছিল। তবে সেগুলোর জন্য উপযুক্ত সম্মানি আমাকে প্রস্তাব করা হয়নি। এবার উপযুক্ত সম্মানি পেয়েছি বলেই নাটকে কাজ করেছি। ভালো গল্প, চরিত্র, পরিচালক ও সম্মানি হলে সামনেও আমি নাটকে কাজ করবো হয়তো। আসলে বিভিন্ন ক্ষেত্রে আমি ভালো কিছু কাজ করে যেতে চাই, যার মাধ্যমে মানুষ মনে রাখবে দীর্ঘদিন।

প্রসঙ্গত, প্রথমদিকে বেশ খোলামেলা ফটোশুট করে সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করে বেশ আলোচনায় আসেন নায়লা নাঈম। এসব ছবির মাধ্যমে সমালোচিতও কম হননি তিনি। ধারাবাহিকভাবে তিনি ফেসবুকে পোস্ট করে গেছেন নিজের অর্ধনগ্ন সব ছবি। এমনকি গুগল বাংলা সার্চের অন্যতম তারকা হিসেবেও ওঠে আসে নায়লা নাঈমের নাম।

এরপর বেশ কয়েকটি মিউজিক ভিডিওতে খোলামেলা হয়ে কাজ করে আবারও আলোচনায় আসেন তিনি। পাশাপাশি এরইমধ্যে দুটি ছবির আইটেম গানে কাজ করেছেন। তন্ময় তানসেনের ‘রানআউট’ এবং হাবিবুল ইসলামের ‘রাত্রীর যাত্রী’ নামক ছবিতে আইটেম কন্যা রূপে দর্শকরা দেখতে পাবেন তাকে। এ আইটেম গান দুটিতেও ব্যাপক খোলামেলা রূপে দেখা যাবে নায়লাকে। এর বাইরে তানিম রহমান অংশুর ‘আদি’ চলচ্চিত্রে সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য