Thakurgaon mapঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলায় ধাকদহ নামক স্থানে কুলিক নদীতে গোসল করার সময় পানির ¯্রােতে তলিয়ে যাওয়া পারভেজ (১২) নামে এক সপ্তম শ্রেণীর ছাত্রে লাশ ৩ দিনেও কোন কোঁজ মেলেনি।

ঘটনাটি ঘটে গত সোমবার দুপুর আনুমানি আড়াইটার দিকে।পারভেজ উপজেলার ভাতুরিয়া গ্রামের কলিমুদ্দনের ছেলে এবং ভাতুরিয়া উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্র।পারভেজের পারিবারিক সূত্রে জানাযায়, গত সোমবার দুপুরে পারভেজ তাঁর সহপাঠিদের সাথে বাড়ি থেকে দেড় কিলোমিটার দুরে কুলিক নদীতে গোসল করতে যায়।

নদীতে গোসল করার সময় পারভেজ পানিরস্রোতে তলিয়ে যায়। এ সময় তাঁর সহপাঠিরা তাকে উদ্ধার করার জন্য আপ্রাণ চেষ্টা করলেও তাকে উদ্ধার করতে পারেনি।তৎক্ষণাত পারভেজের পরিবারকে বিষয়টি জানানো হলে, পরিবারের লোকজন ঘটনাস্থলে গিয়ে মাছ ধরার টানা জাল দিয়ে তাঁর লাশ উদ্ধারের জন্য অনেক চেষ্টা করেন। কিন্তু তাতেও পারভেজের কোন খোঁজ পায় নাই। কুলিক নদীটি সীঁমান্ত কোল ঘেঁষে বাংলাদেশ ভূ-খন্ড দিয়ে ভারতে প্রবেশ করে।

তাই তাঁর পরিবারের দাবি পারভেজের লাশ হয়তো পানির ¯্রােতে ভেসে ভারতে চলে যেতে পারে। পরিবারের দাবি অনুযায়ী পারভেজের লাশ পাওয়ার জন্য বিজিবি সদস্যরা ভারতীয় বিএসএফ সদস্যদের সহযোগিতা চাইলে বিএসএফ কর্তপক্ষ জানান, পারভেজের লাশ ভারতের ভূ-খন্ডে পাওয়া গেলে অবশ্যই ফেরত দেওয়া হবে। সন্তানের লাশের জন্য প্রতিদিনই কুলিক নদীতে গিয়ে অপেক্ষা করে পারভেজের বাবা-মাসহ আতœীয় স্বজনরা কখন ভাসবে তাদের সন্তানে মৃত অথবা জীবিত দেহটি।

সংশ্লিষ্ট ইউনিয়নের চেয়ারম্যান আবুল কাশেম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য