fencidile4নীলফামারীর ডিমলায় ৮৬ বোতল ফেন্সিডিলসহ দবিয়ার রহমান (২৬) নামে এক মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। মঙ্গলাবার দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। দবিয়ার লালমনিরহাট জেলার হাতীবান্ধা থানার শিংমারী গ্রামের আবদুল মান্নানের ছেলে। ডিমলা থানার ওসি রুহুল আমিন খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ডিমলা থানার একদল পুলিশ অভিযান চালিয়ে উপজেলার ঝুনাগাছ চাপানী ইউনিয়নের চাপানী বাজার থেকে তাকে আটক করে।

এ সময় তার ব্যাগে তল্লাশীকরা হলে তার ব্যাগ থেকে ৮৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। সে দীর্ঘদিন ধরে এলাকায় মাদকের ব্যবসা করে আসছে বলে অভিযোগ রয়েছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। অপরদিকে জেলার ডোমার উপজেলায় চোলাইমদ সহ শাহ আলম (২৫) নামে এক অটো চালককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে উপজেলার বসুনিয়াপাড়া বাজার থেকে তাকে আটক করা হয়।

শাহ আলম উপজেলার সোনারায় ইউনিয়নের পৃর্ব খাটুরিয়া গ্রামের ফজলার রহমানের ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানান, অটো ড্রাইভার শাহ আলম অটোযোগে ডোমার বাজার থেকে ৪ বোতল চোলাই মদ নিয়ে বসুনিয়া বাজারে আসেন। বাজারে অটোর মধ্যে মদের গন্ধ থাকায় স্থানীয় লোকজন তাকে আটক করলে সে মদ রাখার কথা স্বীকার করে। পরে লোকজন থানায় খবর দিলে ডোমার থানার এসআই আসাদ হোসেন বসুনিয়া বাজার থেকে অটোসহ তাকে থানায় নিয়ে আসে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য