তেঁতুলিয়ায় দুদিন ব্যাপী ডিজিটাল ইন্টারনেট সপ্তাহ ২০১৫ উদ্বোধনতেঁতুলিয়ায় দুদিন ব্যাপী ‘‘ডিজিটাল মেলা ও ইন্টারনেট সপ্তাহ ২০১৫’’ এর শুভ উদ্বোধন করা হয়েছে। গতকাল বুধবার সকাল এগারোটায় উপজেলা পরিষদ চত্বরে প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রেজাউল করিম (শাহীন) এই মেলার শুভ উদ্বোধন করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মোহাম্মদ বেলায়েত হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা ইয়াছিন আলী মন্ডল, সাধারণ সম্পাদক কাজি মাহমুদুর রহমান (ডাবলু), উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোখলেছুর রহমান। অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মোশারফ হোসেন, কৃষি কর্মকর্তা জাহাংগীর আলম ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা খন্দকার আরিফুজ্জামান।

পরে প্রধান অতিথি অন্যান্য অতিথিদের নিয়ে মেলায় অংশগ্রহণকারী-বাংলাদেশ কম্পিউটার এডুকেশন (বিসিই), তেঁতুলিয়া ডিগ্রি কলেজ কম্পিউটার ল্যাব, কাজি শাহাবুদ্দিন কম্পিউটার ল্যাব, তেঁতুলিয়া পাইলট উচ্চবিদ্যালয় কম্পিউটার ল্যাব, ইউনিয়ন তথ্য সেবা কেন্দ্রের স্টল পরিদর্শন করেন এবং ইন্টারনেট ও ডিজিটাল সম্পর্কে তথ্যের আদান-প্রদান করেন। এরপর মেলার ১ম দিনে ছাত্র-ছাত্রীদের আকর্ষণ এসএমএস কনটেস্ট, কুইজ ও মৌসূমি প্রতিযোগিতা শুরু হয়। অনুষ্ঠানটি পরিচালনা করেন প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আকরাম হোসেন জাকারিয়া।

বৃহস্পতিবার বিকেল ৫টায় সংস্কৃতি অনুষ্ঠান, আইজিনিয়াস ও ডিজিটাল কনটেন্ট পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্যে দিয়ে মেলার সমাপ্তি ঘটবে।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য