pic-1ফজিবর রহমান বাবু ॥ জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, লেখাপড়ার পাশাপাশি একজন শিক্ষার্থীকে নিয়মিত খেলাধুলা করা প্রয়োজন। এর ফলে মন মানসিকতা ও শারিরিক গঠন ঠিক থাকে। আর চরিত্র গঠনেও খেলাধুলার বিকল্প নেই। আমাদের তরুন খেলোয়াড়দের মাদকের ভয়াল থাবা ও অপরাধ থেকে বিরত রাখতে তাদের খেলাধুলায় স¤পৃক্ত করাতে হবে। আর এ ধরনের টুর্নামন্টের মধ্য দিয়ে নতুন নতুন খেলোয়াড় এর সৃষ্টি হবে। যারা ক্রীড়াঙ্গনে দেশের সুনাম বয়ে আনবে।

৬ সেপ্টেম্বর রোববার বিকেলে দিনাজপুরের বীরগঞ্জ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে উপজেলা প্রশাসন ও প্রাথমিক শিক্ষা দপ্তর আয়োজিত ‘‘বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট এবং বঙ্গমাতা বেগম ফজিতালাতুন্নেসা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০১৫’’ উপজেলা পর্যায়ে উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য এসব কথা বলেন।

উপজেলা শিক্ষা অফিসারের সার্বিক ব্যবস্থাপনায় ২টি টুর্নামেন্টে মোট ১২ দল অংশগ্রহন করে এবং উদ্বোধনী লেখায় বঙ্গবন্ধু গোল্ডকাপ থেকে বর্ষা সরকারি প্রাথমিক বিদ্যালয় বনাম জামালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বঙ্গমাতা গোল্ডকাপ থেকে দলুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় বনাম জগদল সরকারি প্রাথমিক বিদ্যালয় উদ্বোধনী খেলায় প্রতিযোগীতা করেন।

বীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রাসেল মনজুর এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম, বীরগঞ্জ থানার ওসি মোঃ জাহাঙ্গীর হোসেন, উপজেলা ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ ইয়াসিন আলী।

অন্যদিকে বীরগঞ্জ সিনিয়র উপজেলা মৎস দপ্তরের বাস্তবায়নে ঢেপা নদীর সুইচ গেটে রাজস্ব অর্থে পোনা মাছ অবমুক্তকরন কার্যক্রম-২০১৫, বীরগঞ্জ উপজেলা প্রশাসনের বাস্তবায়নে একটি বাড়ী একটি খামার প্রকল্প ও পল্লী সঞ্চয় ব্যাংক কার্যালয়ের উদ্বোধন, বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন, বীরগঞ্জ অফিসার্স ক্লাবের আয়োজনে কর্মকর্তাগনের বিদায় ও বরণ সংবর্ধনা এবং মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমপি গোপাল।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য