Omor Faruk chowdhuri bochaganj-dinajpur picমোঃ শামসুল আলম বোচাগঞ্জ॥ দিনাজপুর জেলার সেতাবগঞ্জ পৌরসভার সাবেক মেয়র বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব দিনাজপুর জেলা বিএনপির নির্বাহী কমিটির অন্যতম সদস্য মরহুম ওমর ফারুক চৌধুরীর তৃতীয় মৃত্যু বার্ষিকী আজ ৭ সেপ্টেম্বর সোমবার দিনব্যাপী ভাবগম্ভীর পরিবেশে পালিত হয়েছে।

মরহুম ওমর ফারুক চৌধুরীর স্মরণে সোমবার সকালে বোচাগঞ্জ উপজেলা বিএনপি ও সেতাবগঞ্জ পৌর বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের যৌথ উদ্দ্যোগে এবং সেতাবগঞ্জ পৌরসভার পক্ষ থেকে মরহুমের কবরে পুষ্পমাল্য অর্পন ও কবর জিয়ারত করা হয়। এছাড়াও মরহুম ওমর ফারুক চৌধুরীর পরিবারের পক্ষ থেকে ধনতলাস্থ্য ঐহিত্যবাহী চৌধুরী পরিবারের বাসভবনে এলাকার এতিম ও অনাথ শিশুদের মাঝে উন্নতমানের খাবার পরিবেশন, মিলাদ মাহফিল ও এলাকার মসজিদে দোয়া খায়ের অনুষ্ঠিত হয়।

ওমর ফারুক চৌধুরীর কবর জিয়ারতে উপস্থিত ছিলেন খালাস উদ্দিন চৌধুরী ওয়াকফ স্ট্রেট এর মতোয়াল্লী ও মরহুমের চাচা আব্দুল মোমিন চৌধুরী, দিনাজপুর জেলা বিএনপির সদস্য সাবেক ভিপি মোঃ সফিকুল আলম, সেতাবগঞ্জ পৌর বিএনপির সভাপতি মোঃ জাকিউর রহমান, পৌর বিএনপির উপদেষ্টা মোঃ আসলাম, যুবদল নেতা জামাল উদ্দীন জামালসহ বিএনপির অন্যান্য নেতৃবৃন্দ। এছাড়াও পৌর কাউন্সিলর শাহ্ আলমগীর, রিয়াজুল ইসলাম, পৌর একাউন্টস অফিসার সন্ধা রাণী সরকার, স্যানেটারী ইন্সপেক্টর ছন্দা রাণী ঘোষ, নিুমান সহকারী শিমু পারভীনসহ পৌরসভার অন্যান্য কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, ওমর ফারুক চৌধুরী ২০১২ সালের ৭ সেপ্টেম্বর হঠাৎ গুরুতর অসুস্থ হয়ে সকাল আনুমানিক ৭টায় বোচাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মৃত্যু বরণ করেন।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য