রংপুরে চোরাই প্রাইভেট কারসহ দুই সদস্য গ্রেফতাররংপুরে চোরাই প্রাইভেট কারসহ আন্তঃজেলা চোরদলের দুই সদস্যকে গ্রেফতার করেছে কোতোয়ালি থানা পুলিশ। বুধবার গভীর রাতে নগরীর মাহিগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে  পীরগাছা উপজেলার চোরাকারবারী দলের সদস্য আতাউর চৌধুরী ও ভুট্টু মিয়াকে গ্রেফতার করা হয়।

কোতয়ালী থানা পুলিশের ওসি আবদুল কাদের জিলানী  জানান, তার নেতৃতে ইন্সপেক্টর ( তদন্ত ) আজিজুল ইসলাম,এস আই মকবুল, এ এস আই হাসানসহ পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে নগরীর মাহিগঞ্জ আমতলা এলাকায় অভিযান চালিয়ে একটি সাদা রংয়ের চোরাই প্রাইভেট কারসহ আন্তঃ জেলা গাড়ি চোরদলের সদস্য পীরগাছা থানার তৈয়ব গ্রামের মৃত ঈসমাইল হোসেনের ছেলে আতাউর রহমান ও একই গ্রামের মতলেব মিয়ার ছেলে ভুট্টু মিয়াকে হাতেনাতে গ্রেপ্তার করে। ধৃত চোরদের জিজ্ঞাসাবাদে জানা যায়,তারা ঢাকা থেকে ওই প্রাইভেট কার চুরি করে রংপুরের মাহিগঞ্জের আমতলায় বিক্রি করার উদ্দেশ্যে নিয়ে আসে।

ওসি আরও জানান, এ ছাড়া অপর এক অভিযানে রংপুর কোতোয়ালি থানার খলিফা পাড়ার  কুখ্যাত ছিনতাইকারী আঃ হকের ছেলে নূর আলমকে গ্রেপ্তার করা হয়। ছিনতাইকারী নূর আলমের  বিরুদ্ধে কোতোয়ালি থানায় একাধিক মামলা রয়েছে জিজ্ঞাসাবাদ শেষে আসামীদের জেল হাজতে প্রেরণ করা হযেছে।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য