Abdul Mannanজিন্নাত হোসেনঃ দিনাজপুর শহর আওয়ামীলীগের সদ্য সাবেক সাধারন সম্পাদক আব্দুল মান্নান এর মৃত্যুতে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

রোববার রাত সাড়ে ১০টায় দিনাজপুর শহর আওয়ামীলীগের সদ্য সাবেক সাধারন সম্পাদক আব্দুল মান্নান হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না———–রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৭ বছর। তিনি স্ত্রী, ৩পুত্র সন্তানসহ অসংখ্যা আত্মীয়স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।  

সোমবার বাদ জোহর বেলা ২টায় দিনাজপুর শহরের সুইহারী ঈদগাঁহ প্রাঙ্গনে মরহুম আব্দুল মান্নানের জানাজার নামাজ শেষে সুইহারী পিটিআই গোরস্থানে দাফন কার্য সম্পন্ন হয়। জানাজা নামাজের পুর্বে দিনাজপুরের রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিকসহ বিভিন্ন সংগঠন মরহুম আব্দুল মান্নান এর প্রতি ফুল দিয়ে শেষ শ্রদ্ধা নিবেদন করেন।

এদিকে দিনাজপুর শহর আওয়ামীলীগের সদ্য সাবেক সাধারন সম্পাদক আব্দুল মান্নান এর মৃত্যুতে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন। এক শোকবার্তায় ইকবালুর রহিম এমপি মরহুম আব্দুল মান্নানের বিদেহী আত্মার শান্তি কামনাসহ শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য