Pic 1ফজিবর রহমান বাবু।- জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, আজকের নতুন প্রজন্মের ছাত্র-ছাত্রীদের ডিজিটাল শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে। তাহলেই কাহারোল উপজেলাকে শিক্ষার নগরী হিসেবে গড়ে তোলা সম্ভব হবে। তিনি শিক্ষকদের উদ্যেশে বলেন, যে সকল ছাত্র-ছাত্রীরা লেখাপড়ায় পিছিয়ে আছে তাদের অধিক গুরত্ব দিতে হবে। কারন একজন শিক্ষকই পারেন ছাত্র-ছাত্রীকে সুন্দর ভবিষ্যৎ তৈরি করে দিতে।

২৮ আগষ্ট শুক্রবার সন্ধায় দিনাজপুর কাহারোল উপজেলার ৬ নং রামচন্দ্রপুর ইউনিয়নের রামচন্দ্রপুর মডেল পাইলট বিদ্যালয়ের ১ কোটি ১৭ লক্ষ টাকা ব্যয় নব-নির্মিত তিন তলা মডেল একাডেমিক ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রামচন্দ্রপুর মডেল পাইলট বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. মাজেদুর রহমান এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখনে দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড চেয়ারম্যান প্রফেসর আহাম্মেদ হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আশরাফুল ইসলাম, দিনাজপুর শিক্ষা প্রকৌশল অধিদপ্তরে সহকারী প্রকৌশলী আফসার হোসেন, বীরগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ খয়রুল ইসলাম, উপজেলার আওয়ামী লীগের সভাপতি এ কে এম ফারুক চৌধুরী ও উপজেলার আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. হাফিজুল চৌধুরী। শুরুতে স্বাগত বক্তব্য রাখেন স্কুলের প্রধান শিক্ষক মোঃ শাহনওয়াজ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন বীরগঞ্জ উপজেলার যুবলীগের সাধারন সম্পাদক মো. মোছাদ্দেক হোসেন।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য