8+journalist+killerআন্তর্জাাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়া অঙ্গরাজ্যে দুই সাংবাদিককে গুলি করে হত্যার করার পর আত্মহত্যা করেছেন ঘাতক নিজেও। স্থানীয় পুলিশের বরাত দিয়ে এ খবর জানিয়েছে বিবিসি।

ভার্জিনিয়ার ডব্লিউডিবিজে চ্যানেলে লাইভ ইন্টারভিউ চলার সময়ই গুলিতে নিহত হন এক টেলিভিশন রিপোর্টার এবং এক ক্যামেরাম্যান। স্থানীয় সময় বুধবার সকাল পৌনে সাতটার দিকে ভার্জিনিয়ার মোনেটার নিকটবর্তী একটি শপিং সেন্টারের সামনে এ ঘটনা ঘটে। নিহত টিভি রিপোর্টারের নাম অ্যালিসন পার্কার এবং ক্যামেরাম্যানের নাম অ্যাডাম ওয়ার্ড। তারা খুন হন ওই চ্যানেলেরই একজন সাবেক রিপোর্টার ভেস্টার লী ফ্লানাগানের হাতে।

হত্যাকান্ডের পরপরই ঘাতক ফ্লানাগান এবিসি টেলিভিশনে পাঠানো একটি ফ্যাক্স বার্তায় নিজেকে ‘বারুদের স্তুপ’ বলে বর্ণনা করেন। ওই বার্তায় তিনি দাবি করেন, নিজে সমকামী ও কৃষ্ণাঙ্গ হওয়ায় আমেরিকায় তিনি বৈষম্য আর বিদ্রুপের শিকার হয়েছেন। পরে পুলিশ অভিযানের মুখে তিনি গাড়ি নিয়ে পালানোর চেষ্টা করেন।

পুলিশ তার গাড়ি ধাওয়া করলে তিনি নিজের আগ্নেয়াস্ত্র দিয়ে নিজেকে গুলি করে আত্মহত্যা করেন। এ ঘটনার পর হোয়াইট হাউজ এক বিবৃতিতে বলেছে, এই হামলার ঘটনা আবার মনে করিয়ে দিয়েছে যে, যুক্তরাষ্ট্রে অস্ত্র নিয়ন্ত্রণের বিষয়টি কতটা জরুরী।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য