দিনাজপুরে শিক্ষক কর্মচারী ফ্রন্টের মানববন্ধনদিনাজপুর সংবাদাতাঃ জাতীয় শিক্ষক কর্মচারী ফ্রন্টের আহবানে দিনাজপুর আদর্শ কলেজের অধ্যক্ষ মো. খালেকুজ্জামান এর নেতৃত্বে এমপিওভুক্ত শিক্ষক-কর্মচারীদের স্বয়ংক্রিয়ভাবে নতুন জাতীয় বেতন স্কেলে অন্তর্ভূক্তির সহ বিভিন্ন দাবীতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে দিনাজপুরের বিভিন্ন কলেজের শিক্ষক-কর্মচারীবৃন্দ।

২৩ আগস্ট রোববার দিনাজপুর প্রেস ক্লাব সম্মুখ সড়কে দিনাজপুর আদর্শ কলেজের অধ্যক্ষ মো. খালেকুজ্জামান এর নেতৃত্বে জাতীয় শিক্ষক-কর্মচারী ফ্রন্টের আহবানে বেলা ১২টা থেকে ১টা পর্যন্ত মানববন্ধন কর্মসূচি পালন করেছে।

মানববন্ধন কর্মসূচীতে বক্তারা বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় অতিতের ন্যায় এমপিওভুক্ত শিক্ষক-কর্মচারীদের অবিলম্বে স্বয়ংক্রিয়ভাবে জাতীয় বেতন স্কেলে অর্ন্তভূক্তি, যোগ্যতার শর্ত পুরণকারী শিক্ষক-কর্মচারীদের এমপিওভূক্তি, শিক্ষানীতি ২০১০ পূর্ণ বাস্তবায়ন, শিক্ষানীতি অনুসারে শিক্ষাক্ষেত্রে বৈষম্য ও বঞ্চনার অবসান, শিক্ষায় অর্থায়নের উৎস ও ক্ষেত্র সম্প্রসারণ, বিশ্বমানের শিক্ষার জন্য শিক্ষা খাতে বরাদ্দ বৃদ্ধি, শিক্ষক সংক্রান্ত ইউনেস্কো-আইএলও সুপারিশমালা বাস্তবায়ন, শিক্ষা জীবন শেষে শিক্ষার্থীদের কর্মসংস্থান, শিক্ষকদের যথোপযুক্ত প্রশিক্ষন দিয়েই পাঠক্রম ও পরীক্ষা ব্যবস্থায় পরিবর্তন আনয়ন, দলীয় হস্তক্ষেপ মুক্তি শিক্ষা প্রতিষ্ঠান ব্যবস্থাপনার জন্য শিক্ষ ও অভিভাবকদের ক্ষমতায়নের সমর্থনে আজকের এই মানববন্ধন।

মানববন্ধন কর্মসূচীতে দিনাজপুর জেলার বিভিন্ন কলেজের শিক্ষক ও কর্মচারীবৃন্দ অংশগ্রহণ করে।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য