01-Sheron Stoneবিনোদন: হলিউড ছবিতে নিয়মিত অভিনয় করছেন শেরন স্টোন। আর এ মাধ্যমে অনেক আগেই নিজেকে একজন সু-অভিনেত্রীতে পরিণত করেছেন তিনি।

অভিনয়ের স্বীকৃতিস্বরূপ পুরস্কারও কম বগলদাবা করেননি এ তারকা। অভিনয়ের বাইরে ধারাবাহিক স্ক্যান্ডালের মাধ্যমেও সব সময় আলোচনায় থেকেছেন এ অভিনেত্রী। তবে সম্প্রতি এক অদ্ভুত কান্ডই ঘটিয়েছেন শেরন।

আর সেটা হচ্ছে ৫৭ বছর বয়সে সম্প্রতি একটি ম্যাগাজিনের কাভার মডেল হিসেবে সম্পূর্ণ নগ্ন হয়ে পোজ দিয়েছেন তিনি। জনপ্রিয় ম্যাগাজিন হারপার’স বাজারের সেপ্টেম্বরের সংখ্যার জন্য এভাবেই ক্যামেরাবন্দি হয়েছেন শেরন।

এখানে তিনি কেবল পায়ে হাই হিল জুতো ও ডায়মন্ডের গহনা পরে পোজ দিয়েছেন। সব মিলিয়ে ৫৭ বছর বয়সী এ তারকা এমন নগ্নভাবে পোজ দিয়ে দারুণভাবে আলোচনায় উঠে এসেছেন। শুধু ছবিই নয়, এ ছবি এবং ব্যক্তিগত বিভিন্ন বিষয় নিয়েও কথা বলেছেন তিনি।

এ বিষয়ে শেরন স্টোন বলেন, আমি যখন এ পর্যায়ে এসে নগ্ন হয়ে পোজ দিচ্ছিলাম, তখন নিজেকে ১৮ বয়সী যুবতী মনে হচ্ছিল। কারণ আমি নিজেকে সেভাবে ধরে রেখেছি। আমার মনমানসিকতাও এখন তরুণই আছে।

সব মিলিয়ে আমি দারুণ উপভোগ করেছি এ ফটোশুটটি। সেক্সি লুকের বিষয়টিকে ব্যাখ্যা করতে গিয়ে শেরন স্টোন বলেন, এটা শুধু শরীর প্রদর্শন নয়। ভেতর থেকে বিষয়টাকে উপভোগ করা। শরীর আমি যতই দেখাই না কেন ভেতর থেকে যদি তা উপভোগ না করি আমাকে ভালো লাগবে না।

মন এবং শরীর দুটোর মাধ্যমেই সেক্সি লুক আনতে হবে। হারপার’স বাজার ম্যাগাজিনের সংখ্যাটি দেখলে অনেকে এ বিষয়ে আইডিয়া নিতে পারবে। এখানে আমার ছবি তো রয়েছেই। এর বাইরে সেক্স এবং সেক্সি লুক বিষয়ে আমি কথা বলেছি। আশা করছি উপভোগ করবেন সবাই।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য