snapshot20150819153157KKKKKKKKKKKKKKKKK45নবাবগঞ্জ(দিনাজপুর)  প্রতিনিধিঃ বুধবার বিকেলে দিনাজপুরের নবাবগঞ্জ নিখোঁজের ৩দিন পর শাল বন থেকে স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ ।

উপজেলার ৩নং গোলাপগঞ্জ  ইউনিয়নের খটখটিয়া কৃষ্টপুর এলাকার তারা মিয়া জানান তার  মেয়ে সোহাগী (১৪) প্রতি দিনের ন্যায় গত ১৬ই আগষ্ট সকাল ১০টায় বাড়ি থেকে গোলাপগঞ্জ উচ্চ বিদ্যালয়ে পড়তে যায়। সন্ধা ঘনে আসলেও সোহাগী আর বাড়িতে ফেরেনি।

অনেক খোঁজা খুজি করে বাড়ি সংলগ্ন শালবনের গাছে স্কুল পোশাক পরিহিত অবস্থায় পরনের গলার ওড়না পেচিয়ে শাল গাছে তার ঝুলন্ত লাশ দেখতে পায় এলাকাবাসী ।

পরে থানায় সংবাদ দিলে  উপ-পরিদর্শক মোঃ নজির হোসেন ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার করে । এলাকাবাসী জানায় স্কুল ছাত্রী সোহাগীকে সুকৌশলে হত্যা করে নির্জন বনে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে।

তবে থানা অফিসার ইন চার্জ (ওসি) মোঃ আমিরুল ইসলাম জানান সংবাদ পেয়েই লাশ সুরত হাল রির্পোট তৈরী করে  থানায় ইউডি মামলার মাধ্যমে লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।

মেডিকেল রির্পোট আসলেই সে অনুযায়ী আইনানুগ ব্যবস্থা  গ্রহন করা হবে। সোহাগী গোলাপগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেনীর পড়ুয়া ছাত্রী ছিল বলে বিদ্যালয় সূত্রে জানা গেছে।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য