দেশে বিরোধীদল বলতে কেউ নেইরংপুর সংবাদাতাঃ প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ নিজেই বললেন দেশে বিরোধীদল বলতে কেউ নেই সে কারনে মধ্যবর্তী নির্বাচন করার দাবি করারও কেউ নেই। হতাশা প্রকাশ করে তিনি বললেন কবে নির্বাচন হবে তা আল্লাহ ছাড়া কেউ বলতে পারবেনা বোধ হয় ৫ বছর এই সরকার ক্ষমতায় থাকার পরই নির্বাচন দেবে। তিনি আজ বুধবার সকালে ঢাকা থেকে রংপুরে তার পল্লী নিবাস বাস ভবনে এসে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে এসব কথা বলেন।

এরশাদ বলেন দেশে এখন সুশাসন আর আইনের শাসনের বড়ই অভাব। প্রতিদিন শিশুরা নির্যাতনের শিকার হচ্ছে নিহত হচ্ছে। পরিস্থিতি এখন সরকারের নিয়ন্ত্রনের বাইরে চলে গেছে। এটা সরকারের চরম ব্যার্থতা বলে দাবি করে তিনি বলেন এখন যে যার খুশি তাই করছে ফলে নাগরিক জীবন  এখন খুবই বিপদগ্রস্থ।

সরকারের মন্ত্রী সভায় থাকা দলের সদস্যদের পদত্যাগ করা সংক্রান্ত এক প্রশ্নের উত্তরে এরশাদ বলেন দলের প্রেসিডিয়ামের সভা ডেকে আলোচনা করে এ ব্যাাপারে সিদ্ধান্ত নেয়া হবে। তবে এত তাড়াতাড়ি নয় একটু দেরীতে এ ব্যাাপারে সিদ্ধান্ত বলে জানান তিনি।

মতবিনিময় কালে এরশাদের ছোট ভাই সাবেক মন্ত্রী জিএম কাদের, জেলা জাপার সভাপতি মোফাজ্জল হোসেন মাষ্টার সাধারন সম্পাদক হোসেন মকবুল শাহারিয়ার , মহানগর সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তফা, সাধারন সম্পাদক এস এম ইয়াসির, সাংসদ শাহানারা বেগম সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এর আগে ৬ দিনের সফরে এরশাদ ঢাকা থেকে বিমান যোগে সৈয়দপুর বিমান বন্দরে অবতরন করে সরাসরি রংপুরে তার পল্লী নিবান বাস ভবনে এসে পৌছলে দলের নেতা কর্মীরা তাকে ফুল দিয়ে স্বাগত জানান।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য