Pictureঘোড়াঘাট (দিনাজপুর) সংবাদাতাঃ দিনাজপুরের ঘোড়াঘাটে পল্লী বিদ্যুতের সেবা এখন গ্রাহকের আঙিনায়। সোমবার সকাল ১০টায় ঘোড়াঘাট উপজেলার ১নং বুলাকিপুর ইউনিয়ন পরিষদের হলরুমে ১নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ঘোড়াঘাট উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোফাজ্জল হোসেন প্রধানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২, রাণীগঞ্জ জোনাল অফিসের ডিজিএম আবুল কালাম আজাদ।

বিশেষ অতিথি ঘোড়াঘাট উপজেলার কৃষকলীগের সভাপতি ও সাংবাদিক শহিদুল ইসলাম আকাশ, সহকারী ডিজিএম কাজী হাফিজুল ইসলাম, এসি সাইফুল ইসলাম, হরিপাড়া হাইস্কুলের প্রধান শিক্ষক হাফিজার রহমান, নওশা মিয়া ইউপি সদস্য, আশরাফ আলী ইউপি সদস্য, পল্লী বিদ্যুতের ওয়ারিং অফিসার কামরুজ্জামান, সাংবাদিক রুহুল কুদ্দুস মোল্লা, বিলিং সহকারী মিস শরীফা আক্তার, মিস চামেলী বেগম প্রমুখ। আলোচনা সভায় বক্তারা বলেন, বর্তমান সরকারের তিন তিন বার সফল প্রধান মন্ত্রী ডিজিটাল বাংলাদেশের রুপকার কৃষক রত্ন বিদ্যুৎ বান্ধব জননেত্রী শেখ হাসিনা বলেছেন, বাংলাদেশের প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দেয়া হবে।

তার এই নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে আমরা মাঠ পর্যায়ে কাজ করে যাচ্ছি। এর আগে যেমন সার নিতে গিয়ে কৃষককে হয়রানীর স্বীকার হতে হতো, বর্তমানে তা আর হয় না। অনুরুপ বিদ্যুৎ ব্যবস্থা এমন এক পর্যায়ে এসেছে এখন আর বিদ্যুতের জন্য কোন দালালকে ধরতে হবে না। বিদ্যুৎ সংযোগ দেয়ার জন্য পল্লী বিদ্যুতের কর্মকর্তা/কর্মচারীরা এখন গ্রাহকের আঙিনায়।

অনুষ্ঠানটি উপস্থাপনা ও সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন, এসি সাইফুল ইসলাম। অনুষ্ঠান শেষে জাকারিয়া (২৮), পিতা- সাহেব উদ্দিন, গ্রাম- হরিপাড়া সহ ১৫জন গ্রাহকের মাঝে বিদ্যুৎ সংযোগ প্রদান করা হয়।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য