DDInajpurরতন সিং, দিনাজপুর থেকে ॥ দিনাজপুরে ৮ জন অসচ্ছল ও অসুস্থ সাংবাদিকের হাতে প্রধানমন্ত্রীর অনুদানের চেক তুলে দিয়েছেন জাতীয় সংসদের হুইপ।

শুক্রবার বিকেল ৫টায় দিনাজপুর শহরের ঘাসিপাড়াস্থ পরিবার পরিকল্পনা সমিতি মিলনায়তনে দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি ওয়াহেদুল আলম আটিষ্টের সভাপতিত্বে অনুষ্ঠিত এক সভায় দিনাজপুরের অসচ্ছল ও অসুস্থ ৮জন সাংবাদিকের হাতে প্রত্যেককে ৫০ হাজার টাকা করে দেয়া প্রধানমন্ত্রীর অনুদানের চেক তুলে দেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।

অনুদানপ্রাপ্ত ৮ সাংবাদিক হলেন দৈনিক স্বর্ণসকালের লায়লা শামস, দৈনিক আজকের প্রতিভার আকরাম হোসেন বাবলু, দৈনিক পত্রালাপের শ্যামল চন্দ্র শীল, দৈনিক উত্তরবাংলার আমির হোসেন বাদশা, দৈনিক তিস্তার মাহাবুব আলম, দৈনিক অন্তরকণ্ঠের মোঃ হারুন-অর-রশিদ, দৈনিক কাঞ্চনের আবু বক্কর সিদ্দিক এবং মাছরাঙ্গা টিভির মোঃ রেজাউল করিম রঞ্জু।

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, বর্তমান সরকার মত প্রকাশের স্বাধীনতায় বিশ্বাস করেন। সাংবাদিকদের সমস্যা ও অসুবিধার ব্যাপারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত সজাগ ও যত্নবান। তাই তিনি অসুস্থ ও অসচ্ছল সাংবাদিকদের আর্থিক সহায়তা দানের জন্য সুনির্দিষ্ট নীতিমালার ভিত্তিতে উদ্যোগ নিয়েছেন।

সাংবাদিকদের অনুদানের চেক প্রদান অব্যাহত থাকবে। সাংবাদিকেরা সমাজের দর্পন হিসেবে কাজ করেন। তিনি বস্তুনিষ্ঠু ও এলাকার সমস্যাবলী চিহ্নিত করে সংবাদ প্রকাশের জন্য সাংবাদিকদের আহ্বান জানান।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য