অপহৃত শিশু নীলফামারী থেকে উদ্ধার, আটক ২গাজীপুর জেলার জয়দেবপুর উপজেলার বোর্ডবাজার থেকে অপহৃত পাঁচ বছরের শিশু আবদুর রহমান রিয়াদকে দুই দিন পর নীলফামারীর ডিমলা থেকে উদ্ধার করেছে র‌্যাব। এ সময় অপহরণকারী জাহিদুল ইসলাম জাহিদ (২৫) ও তার সহযোগী সখিনা বেগমকে (৫০) আটক করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার রাতে ভারতে পাচারকালে ভারতীয় সীমান্তবর্তী নীলফামারী জেলার ডিমলা উপজেলার পূর্ব ছাতনাই ইউনিয়নের পূর্ব ছাতনাই কলোনীর তছিরের পাড়ার জিয়ারুল হকের বাড়ি থেকে অক্ষত অবস্থায় রিয়াদকে উদ্ধার করা হয়। আজ শুক্রবার দুপুরে র‌্যাব-১৩ এর ক্রাইম প্রিভেনশন কোম্পানী-২ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার আকরামুল হোসেন জানন, পূর্ব পরিচয়ের সূত্র ধরে গত ১১ আগস্ট গাজীপুর জেলার জয়দেবপুর উপজেলার বোর্ড বাজার কোলেমশ্বর এলাকার আবু বক্কর ছিদ্দিকের পাঁচ বছর বয়সী ছেলে আবদুর রহমান রিয়াদকে তার বাড়ি থেকে কৌশলে অপহরণ করে জাহিদুল ইসলাম জাহিদ।

এরপর থেকে বিভিন্ন সময়ে রিযাদের অভিভাবকদের কাছে বিকাশের মাধ্যমে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে সে। অন্যাথায় রিয়াদকে ভারতে বিক্রি করে দিবে বলে রিয়াদের পরিবারকে জানায়। এদিকে শিশু অপহরণের ঘটনায় রিয়াদের বাবা আবুবক্কর সিদ্দিক ওই দিন সন্ধ্যায় জয়দেবপুর থানা একটি অপহরণ মামলা দায়েরের পর র‌্যাব-১ এ বিষয়টি অবগত করেন। মামলা ও মোবাইল ফোনের সূত্র ধরে গতকাল বৃহস্পতিবার ডিমলা উপজেলার পূর্বছাতনাই ইউনিয়নের তছিরের পাড়া এলাকার জিয়ারুলের বাড়ি থেকে রিয়াদকে উদ্ধার করে র‌্যাব।

এ সময় অপহরণকারী পঞ্চগড় জেলার বোদা উপজেলার বকদুলঝুলা চটিপাড়া গ্রামের হামির উদ্দিন মুন্সির ছেলে জাহিদুল ইসলাম ও তার সহযোগী নীলফামারী জেলার জলঢাকা উপজেলার গোলনা ইউনিয়নের কালিগঞ্জ গোলনা মাস্টার পাড়া গ্রামের মোজ্জামেল হোসেনের স্ত্রী সখিনা বেগমকে (৫০)  আটক করে র‌্যাব-১৩, সিপিসি-২ এর সদস্যরা।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য