Nirjatonমো: জাকির হোসেন সৈয়দপুর প্রতিনিধিঃ বিয়ের ৫ মাসের মাথায় যৌতুকের জন্য স্ত্রীকে বেধড়ক পিটিয়ে হাসপাতালে পাঠিয়েছেন স্বামী। এ ঘটনায় স্ত্রী বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেছেন বৃহস্পতিবার (১৩ আগস্ট) দুপুরে।

শহরের বাঁশবাড়ি মদিনা লেনের বাসিন্দা মৃত সামসুদ্দিনের ছেলে নাসিম উদ্দিনের (৪০) এর সাথে শহরের হাওয়ালদারপাড়া নিবাসী মৃত ডা. বদরুল হুদার কন্যা সাজিয়া ওরফে গুড়িয়ার (২৪) বিয়ে হয় চলতি বছরের ২৬ মার্চ। বিহারী পরিবার প্রথা অনুযায়ী বিয়ের সময় স্বর্ণালঙ্কারসহ টিভি, ফ্রিজ ও বাড়ির আসবাবপত্র প্রদান করা হয়।

প্রাইভেট পড়িয়ে সংসার চালানো নাসিম উদ্দিন আরও যৌতুকের স্ত্রীকে চাপ দিতে থাকে। প্রয়োজনে স্ত্রীর বাপের ৬ শতক জমির অংশ লিখে দেয়ার জন্য চাপ প্রয়োগ করেন স্ত্রীকে। এনিয়ে বৃহস্পতিবার সকালে কথাকাটাকাটির এক পর্যায়ে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন গুড়িয়াকে বেধড়ক মারিপট করেন। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সৈয়দপুর ১শ’ শয্যা হাসপাতালে ভর্তি করেন।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইসমাইল হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, থানায় মামলা হয়েছে। তদন্ত পূর্বক অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য