১৫ আগস্ট জাতীয় শোক দিবসপ্রেস বিজ্ঞপ্তিঃ হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪০তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ দিনাজপুর জেলা শাখা ও দিনাজপুর জেলা ১৪দল দিনব্যাপী ব্যাপক কর্মসূচী গ্রহন করেছে।

কর্মসূচির মধ্যে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবসে সকাল ৬.০০ টায় জাতীয় ও দলীয় পতাকা অর্ধনিমিত করন, সকাল ৭.০০ টায় জাতির জনক  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, সকাল ৮.০০ জেলা প্রশাসন চত্তরে অবস্থিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পার্ঘ অর্পন ও জেলা প্রশাসন কর্তৃক গৃহীত শোক র‌্যালীসহ সকল কর্মসূচীতে অংশ গ্রহন।

সকাল ৯.০০ টায় দিনাজপুর ইন্সটিটিউট প্রাঙ্গনে কোরআন খানি। সকাল ১১.০০ টায় দিনাজপুর ইন্সটিটিউট প্রাঙ্গনে রক্তদান কর্মসূচী। দুপুর ১২.০০টায় ইন্সটিটিউট প্রাঙ্গনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারসহ সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল।

সন্ধায় দিনাজপুর শিল্পকলা একাডেমী মিলনায়তনে জেলা ১৪দল আয়োজিত আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

উপরোক্ত কর্মসুচীতে দলের সকল স্তরের নেতাকর্মী, শুভানুধায়ীসহ মুক্তিযুদ্ধের স্বপক্ষের সকলকে উপস্থিত থাকার জন্য অনুরোধ  জানিয়েছেন দিনাজপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা ১৪ দল সমন্বয়ক আজিজুল ইমাম চৌধুরী।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য