UPEরমেন বসাক, হাকিমপুরঃ ৫ম দফায় উপজেলা নির্বাচনের মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন রোববার দিনাজপুরের হাকিমপুরে চেয়ারম্যান পদে ৬ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। এদের দধ্যে ১ জন আ. লীগ দলীয় সমর্থীত, ১ জন আ.লীগ দলীয় বিদ্রোহী এবং ৪ জন বিএনপি দলীয় সমর্থীত প্রাথী রয়েছে।
 
উপজেলা নির্বাচন অফিস ও প্রার্থীগণ সূত্রে জনা যায়, আ. লীগ দলীয় সমর্থীত প্রাথী হচ্ছেন হরুন-উর রশিদ হারুন, আ. লীগ দলীয় বিদ্রোহি প্রাথী হচ্ছেন সাবেক মেয়র কামাল হোসেন রাজ। বিএনপি উপজেলা শাখা কমিটিতে দলীয় একক প্রথী নির্বাচন করা সম্ভন না হওয়ায় ৪ জন প্রাথী মনোনয়ন পত্র দাখিল করেছেন, এরা হলেন উপজেলা বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান পারুল নাহর, আকরাম হোসেম মন্ডল ,ফেরদৌস রহমান ও মেহেদী হাসান।

এছাড়াও ভাইস চেয়ারম্যান পদে ৮ জন প্রাথী মনোনয়ন পত্র দাখিল করেছেন এরা হলেন, আ. লীগ দলীয় সমথীত প্রাথী ও  বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা শাহিন, আ. লীগ দলীয় প্রাথী আ. লতিফ মাস্টার, বিএনপি দলীয় প্রাথী হযরত আলী সরদার, হারুনুর রশিদ, ওয়াহেদুর রহমান রিপন, নিজাম উদ্দিন এছাড়াও জামায়াত দলীয় সমথীত ২ জন প্রাথী মনোনয়ন পত্র দাখিল করেছেন এরা হলেন, আ. মান্নান ও আমিনুল ইসলাম।

এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন এরা হলেন, আ. দলীয় সমথীত প্রাথী সেলিনা নারগিস, আ. দলীয় বিদ্রোহী প্রাথী খোদেজা বেগম ও ২জন বিএনপি দলীয় প্রার্থী রয়েছেন এরা হলেন, আকতারা বেগম চৌধুরী ও নুরুন নাহার বেগম।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য