IMG_3272নিজস্ব সংবাদাতাঃ গতকাল আনুমানিক বিকেল ৫ ঘটিকার সময় র‌্যাব-১৩,এর অধীনস্থ ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১, দিনাজপুর এর একটি আভিযানিক দল গোপন সংবাদ এর ভিত্তিতে এসএসপি মোঃ দোলন মিয়া এর নেতৃত্বে দিনাজপুর জেলার ফুলবাড়ি থানাধীন ঝাজিরা গ্রাম হইতে ৫৯০ বোতল আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল সহ ০১(এক) জন মাদক ব্যবসায়ী আটক করেন।

দিনাজপুর জেলার ফুলবাড়ি থানাধীন ঝাজিরা গ্রাম এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবত ফেন্সিডিল ও মাদক ক্রয় বিক্রয় করিয়া আসিতেছে। মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের লক্ষ্যে র‌্যাবের গোয়েন্দা টিম তথ্য সংগ্রহের জন্য তৎপর থাকে। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি অভিযানিক দল ০৯-০৮-২০১৫ তারিখ ১৮:০০ ঘটিকায় ঝাজিরা গ্রামের আমিনুল ইসলামের বাড়ির নিকট পৌছাইলে র‌্যাবের উপস্থিতিতি টের পাইয়া আসামী আমিনুল, মকবুল ও মোকছেদুল পালিয়ে যায়।

সঙ্গীয় র‌্যাব সদস্যদের সহযোগিতায় আসামী মঞ্জুয়ারাকে গ্রেফতার করা হয়।  পরবর্তীতে আসামী মঞ্জুয়ারার স্বীকারোক্তি মোতাবেক তাহার বসত বাড়িতে মাটির তৈরী পূর্ব দুয়ারি চৌচালা টিনের ঘরের ভিতর কাঠের চৌকির নিচে মেঝে হতে ৫৯০ (পাঁচশত নব্বই) বোতল আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করে ।

আসামী ১) মোছাঃ মঞ্জুয়ার বেগম(৩২), স্বামী- মোঃ আমিনুল ইসলাম, সাং-ঝাজিরা, এবং  পলাতক আসামী ২) মোঃ মকবুল হোসেন (৪৫), ৩) মোঃ মোকছেদুল ইসলাম(৩৫), উভয়পিতা- মৃত আশরাফ আলী, সাং ঝাজিরা, ৪) মোঃ আমিনুল ইসলাম,পিতা- মৃত তছির উদ্দিন, সাং জামগ্রাম বর্তমান ঝাজিরা, সর্বথানা-ফুলবাড়ি, জেলা-দিনাজপুর ।

র‌্যাবের উপস্থিতি টের পেয়ে আসামী মকবুল, মোকছেদ এবং আমিনুল পালিয়ে যায়।  আসামীরা দীর্ঘদিন যাবত ভাতকৈর, ছাইতানকুরী ও আটইর সীমান্ত হতে ফেন্সিডিল বহন করে দিনাজপুর জেলার  ফুলবাড়ি, ঘোড়াঘাট সহ দেশের বিভিন্ন জেলায় ফেন্সিডিল সরবরাহ এবং বিক্রি করে আসছিল। আসামী মঞ্জুয়ারাকে ফুলবাড়ি থানায় মালামালসহ হস্তান্তর করা হয়েছে।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য