jubilee high school fotoদিনাজপুর সংবাদাতাঃ সারাদেশের ন্যায় গতকাল শনিবার উৎসাহ উদ্দীপনার মদ্যদিয়ে দিনাজপুর জুবিলী উচ্চ বিদ্যালয়ে স্টুডেন্টস কেবিনেট নির্বাচন-২০১৫ অনুষ্ঠিত হয়েছে। ৮ টি সদস্য পদে ১৬ জন স্টুডেন্ট প্রতিদ্বন্দিতায় অংশ গ্রহণ করেন। এদের মধ্যে ৮ প্রার্থী নির্বাচিত হয়েছেন। ভোটার সংখ্যা ছিল ৬০৭ জন।

নির্বাচন শেষে দিনাজপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ আকরাম হোসেন গতকাল শনিবার বিকেলে নির্বাচনের ফলাফল বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের সম্মুখে ঘোষনা করেন। বিদ্যালয়ের প্রধান শিক্ষক বুনু বিশ্বাস জানান, ৬ষ্ট হতে ৮ম শ্রেণী পর্যন্ত নির্বাচিত হয়েছেন ৫ জন প্রার্থী। তাঁরা হলেন, ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী লিমন আহম্মেদ, ৭ম শ্রেণির মোঃ আরিফুজ্জামান রিফাত, ৮ম শ্রেণীর শিক্ষার্থী আব্দুল্লাহ আল নোমান,  ৯ম শ্রেণির মোঃ মোখলেছার রহমান ও দশম শ্রেণীর সৌরভ মজুমদার নির্বাচিত হয়েছে।

বিভিন্ন শ্রেণির ৩ জন নির্বাচিত প্রার্থী হলেন, ৮ম শ্রেণীর পূজা দাস, ৯ম শ্রেণির সৌরভ আলী এবং ১০ম শ্রেণির মৌমিতা ঘোষ। ৩ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠন করা হয়। এরা হলেন, প্রধান নির্বাচন কমিশনারের দ্বায়িত্বে ছিলেন দশম শ্রেণীর শিক্ষার্থী মোঃ কামরুজ্জামান, সহকারী কমিশনার নবম শ্রেণীর শিক্ষার্থী সিনথিয়া আক্তার ও অষ্টম শ্রেণীর শিক্ষার্থী মিশ্র চৌধুরী। নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করে মোঃ শাওন। বিদ্যালয়ের প্রধান শিক্ষক বুনু বিশ্বাস জানান, শিক্ষার্থীদের মধ্য থেকে নির্বাচন কমিশন গঠন করা হয়।

নির্বাচন কমিশন স্টুডেন্টস কেবিনেট নির্বাচন সম্পন্ন করে। দিনাজপুর জেলা শিক্ষা অফিসার মোঃ এনায়েত হোসেন ও সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কন্দর্প নারায়ণ রায় ভোট চলাকালিন সময়ে বিদ্যালয়ে এসে পরিদর্শন করেন।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য