Photo mail From Fulchari, Gaibandha 03-08-2015গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার ফুলছড়িতে সরকারি ভাবে ধান সংগ্রহ অভিযানে তালিকা প্রণয়নে অনিয়মের অভিযোগ এনে প্রকৃত কৃষকদের নাম তালিকাভূক্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা গতকাল সোমবার উপজেলা শহরে একটি বিক্ষোভ মিছিল বের করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

পরে  উপজেলা পরিষদ গেটে এক সমাবেশে বক্তব্য রাখেন, ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকবর হোসেন সরকার, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আসাদুদৌল্লা মাস্টার, সাধারন সম্পাদক জিএম সেলিম পারভেজ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাহাঙ্গীর আলম, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদ হাসান সুজা, উপজেলা ছাত্রলীগের সভাপতি মামুন মিয়া, সাধারন সম্পাদক আশিকুর রহমান রকি, আওয়ামী লীগ নেতা সাকা মিয়া, নজরুল ইসলাম, আব্দুর রহমান, যুবলীগ নেতা শাহীন মিয়াসহ আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, ফুলছড়ি উপজেলায় ধান সংগ্রহ অভিযানের তালিকা প্রণয়নে অনিয়মের আশ্রয় নেয়া হয়েছে। প্রকৃত কৃষকদের নাম তালিকাভূক্ত করা হয়নি। তারা উল্লেখিত তালিকা বাতিল করে প্রকৃত কৃষকদের নাম অন্তর্ভূক্তির দাবী জানান। এব্যাপারে ফুলছড়ি উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ তাহাজুল ইসলাম তালিকা প্রণয়নে অনিয়মের অভিযোগ প্রত্যাখান করে বলেন, তালিকা প্রণয়নে কোন অনিয়মের আশ্রয় নেয়া হয়নি।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য