Panchagar Mapআটোয়ারী(পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার সরদারপাড়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনের তফশীল ঘোষনা করা হয়েছে। বিদ্যালয়ের একটি নির্ভরযোগ্য সুত্রে জানাগেছে, গত ২২জুলাই নির্বাচনের তফশীল ঘোষনা করা হয়। তফশীল অনুযায়ী মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ছিল ২৯ জুলাই।

ভোট গ্রহনের তারিখ নির্ধারন করা হয়েছে আগামী ৮ আগষ্ট। ভোট গ্রহণ অনুষ্ঠানে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করবেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ সাইফুল ইসলাম। সুত্র জানিয়েছে, ম্যানেজিং কমিটির নির্বাচনে মোট ২০জন প্রার্থী ভোট যুদ্ধে অংশ নিয়েছেন।

এদের মধ্যে অভিভাবক সদস্য পদে ১১ জন পুরুষ এবং ২ জন সংরক্ষিত আসনের মহিলা, ৭ জন দাতা, ৫ জন টিআর-এরমধ্যে ৩জন পুরুষ ও ২ জন মহিলা ভোট যুদ্ধে মাঠে নেমেছেন। এলাকাবাসীর মতে সরদারপাড়া উচ্চ বিদ্যালয়ের এবারের ম্যানেজিং কমিটির নির্বাচন হবে অস্তিত্ব রক্ষার নির্বাচন।

জানাগেছে সরদারপাড়ার এমদাদ গ্র“প ও গোলাপ গ্র“প দু’টি গ্র“পই প্রভাবশালী ও অর্থশালী। তাই দু’টি গ্র“পই রাত-দিন নির্ঘুম অবস্থায় ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে বিভিন্ন কৌশলী কথাবার্তা বলে ভোট আয়ত্বে আনার চেষ্টা করছে। একটি গ্র“প বলছে নির্বাচিত হলে বিদ্যালয়ের অনেক অসমাপ্ত কাজ সমাপ্ত করার সুযোগ পাব। অপর গ্রুপ বলছে নির্বাচিত হলে বিদ্যালয়ের শিক্ষার মান সহ বিদ্যালয়টিকে একটি অত্যাধুনিক বিদ্যালয়ে রূপান্তরিত করব। শেষ পর্যন্ত নির্বাচনে কে বিজয়ী হবে-এ নিয়ে উদ্বিগ্ন এলাকার সচেতন মহল।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য